Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইন্দুরকানীতে ধর্ষণের শিকার স্কুলছাত্রী

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ১২:০৩ এএম

ইন্দুরকানীতে দশম শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার হয়। বৃহস্পতিবার বিকালে মোড়েলগঞ্জ উপজেলার চরহোগলাবুনিয়া মমিন উদ্দিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণি ছাত্রী তার স্কুলের প্রয়োজনে ছবি তুলতে ইন্দুরকানী উপজেলার ঘোষেরহাট বাজারে আসেন। তখন ঐ স্কুল ছাত্রীর সাথে ২ বছর সম্পর্ক থাকা মোড়েলগঞ্জ উপজেলার সন্নাসী এলাকার মোয়াজ্জেম খানের ছেলে তরিকুল ইসলামের সাথে দেখা করেন।

এ সময় তরিকুলের খালাতো দুলাভাই দক্ষিণ ইন্দুরকানী গ্রামের আ. রহমান হাওলাদারের ছেলে দুই সন্তানের বাবা মাসুম হাওলাদার তাদেরকে দেখে তার বাড়িতে নিয়ে যাওয়ার জন্য বলে। তরিকুল কে আগে পাঠিয়ে দিয়ে স্কুলছাত্রীকে নিজের বাড়িতে না নিয়ে দক্ষিণ ইন্দুরকানীর জব্বার মৃধার ছেলে এনামুল মৃধার বাড়িতে রেখে ধর্ষণ করেন।

স্কুলছাত্রী কৌশলে দুইদিন পরে অন্য একজনের ফোনের সহযোগীতায় তার প্রেমিক তরিকুলকে জানালে তরিকুল স্কুলছাত্রীর স্বজনদের জানান। পরে স্কুলছাত্রীর মামা রফিকুল ইসলাম ইন্দুরকানী থানা পুলিশের সহযোগিতায় গত শুক্রবার রাতে এনামুলের বাড়ি থেকে ছাত্রীকে উদ্ধার করেন। স্কুলছাত্রীর নানী জানান, আমার নাতি এতিম। ছোট বেলায় মা মারা গেছে। বাবা অন্যত্র বিয়ে করে চট্টগ্রাম থাকেন। সে ছবি তুলতে এসে বাড়িতে না গেলে অনেক খোঁজাখটুজির পরে তরিকুলের মাধ্যমে জানতে পারি তাকে আটকিয়ে রাখা হয়েছে। তখন পুলিশের সহায়তায় তাকে উদ্ধার করি।

ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ চলছে সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ