Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে ৯৩ জনের শরীরে মিললো করোনা ভাইরাস

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ১২:০৫ পিএম

গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ৯৩জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। চলতি মাসে যা সর্বোচ্চ শনাক্ত। জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ৮হাজার ৪৩১জন। যার মধ্যে মারা গেছেন ১১৯জন রোগী। আগামী মাস (জুন) থেকে জেলায় বাড়ী ভিত্তিক লকডাউন করা হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন।

শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করে নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন, জেলায় সংক্রমণের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। তাই আগামী মাস থেকে যে বাড়ীতে করোনা রোগী পাওয়া যাবে ওই বাড়ী লকডাউন করা হবে। সংক্রমণ রোধে জনগনকে সচেতন থাকতে হবে। মানতে হবে স্বাস্থ্য বিধি।

তিনি আরও জানান, গতকাল জেলার ৩টি ল্যাবে ৪১১টি নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে ৯৩জনের করোনা শনাক্ত হয়। নতুন আক্রান্তদের মধ্যে জেলার সদর উপজেলায় ৬০জন রোগী রয়েছে। এছাড়াও সুবর্ণচরে ৪, বেগমগঞ্জে ৯, সোনাইমুড়ীতে ২, চাটখিলে ২, কোম্পানীগঞ্জে ১০ ও কবিরহাট উপজেলায় ৬ জন রোগী রয়েছে। নতুন আক্রান্তের হার শতকরা ২২দশমিক ৬৩শতাংশ। আইসোলেশনে রয়েছেন ২হাজার রোগী। কোবিড ডেডিকেটেড হাসপাতাল শহীদ ভুলু স্টেডিয়ামে চিকিৎসাধীন রয়েছেন ২০জন এবং হাসপাতালে আইসোলেশনে রয়েছে আরও ১৩জন করোনা রোগী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ