Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুশান্ত মৃত্যু মামলায় নাটকীয় মোড়, গ্রেফতার বন্ধু সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ১০:১৪ এএম

আগামী মাসেই বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক বছর পূর্ণ হবে। তারই আগে ঘটনায় এল নাটকীয় মোড়। প্রেমিকা রিয়া ও তার ভাই সৌভিকের পর এ বার মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতার হলেন সুশান্ত সিং রাজপুতের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানি। বৃহস্পতিবার হায়দরাবাদ থেকে গ্রেফতার করা হয় তাকে। ইতিমধ্যেই মুম্বাইয়ে আনা হয়েছে অভিযুক্ত সিদ্ধার্থকে। চলছে জিজ্ঞাসাবাদ।

জানা গিয়েছে, প্রথম থেকেই সুশান্ত মৃত্যু মামলায় সিবিআই এবং এনসিবির নজরে ছিল তার বন্ধু। চালানো হয়েছে একাধিক জিজ্ঞাসাবাদও। তবে এবার সুশান্তের মৃত্যুবার্ষিকীর ঠিক আগেই উঠে আসল এক নতুন দিক।

সুশান্তের মৃত্যুর পর রিয়ার কল রেকর্ড থেকে দেখা গিয়েছিল সিদ্ধার্থের নাম্বার। একাধিকবার কথাও হয়েছে তাদের। তবে বারবার জিজ্ঞাসাবাদ করা হলে সিদ্ধার্থ এড়িয়ে যান এই প্রসঙ্গ। এনসিবির অফিসার সমীর ওয়াংখেড়ে মুম্বাইয়ের সংবাদমাধ্যমকে জানান, শীঘ্রই আদালতে তোলা হবে সিদ্ধার্থকে। মাদকযোগে গ্রেফতার করা হয়েছে তাকে।

উল্লেখ্য, গত বছর ১৪ জুন বান্দ্রায় নিজের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। সেইদিন ওই ফ্ল্যাটে যে চারজন উপস্থিত ছিলেন, তার মধ্যে সিদ্ধার্থও ছিলেন। এরপরই মুম্বাই পুলিশ, সিবিআই ও এনসিবি একাধিকবার জেরা করে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অভিনেতার মৃত্যু তদন্তে নামলে সামনে উঠে আসে মাদকযোগের সূত্র। অভিযুক্ত সিদ্ধার্থ পিঠানি বান্দ্রার একই ফ্ল্যাটে সুশান্তের সঙ্গে থাকতেন। অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীরও ঘনিষ্ঠ বন্ধু হয়ে ওঠেন তিনি। কিছুদিন আগেই বিয়ে করেছেন সিদ্ধার্থ। সিবিআইয়ের তদন্তে সুশান্তের পরিচারকের বয়ান অনুযায়ী সিদ্ধার্থই প্রথম সুশান্তকে ঝুলন্ত অবস্থায় দেখেছিলেন। তবে এবারে সিদ্ধার্থের গ্রেফতারে কোন দিকে মোর নেবে এই মৃত্যু রহস্য, সেটাই এখন দেখার বিষয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ