Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ ব্যক্তির মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ মে, ২০২১, ১২:০১ এএম

কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার থেতরাই ইউনিয়নের নগরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন, ওই গ্রামের মৃত মজিদ মিয়ার পুত্র তৈয়ব আলী (৪৫) ও ইসলাম উদ্দিনের পুত্র হাকিম উদ্দিন (৫৫)। এ ঘটনায় তৈয়ব আলীর স্ত্রী জামেনা বেগম গুরুতর আহত অবস্থায় উলিপুর হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. মাঈদুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার দুপুরে তৈয়ব আলী ও হাকিম উদ্দিন বাড়ির বৈদ্যুতিক লাইনের কাজ করা অবস্থায় আকস্মিক বিদ্যুতায়িত হন। পরে তাদের উদ্ধার করতে আসা তৈয়ব আলীর স্ত্রী জামেনা বেগমও (৪৫) গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তৈয়ব আলী ও হাকিম উদ্দিনকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তিরা আপন মামাতো ফুফাতো ভাই বলে সূত্রটি নিশ্চিত করেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ