Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবগঞ্জের তেলকুপি সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার তেলকুপি সীমান্তে গতরাতে বিএসএফের গুলিতে মো. আবির (২৩) নামের এক বাংলাদেশি গরু ব্যবসায়ী আহত হয়েছেন। সে শিবগঞ্জের তেলকুপি গ্রামের আব্দুল লতিফের ছেলে।

আহত আবিরের ভাই আব্দুর রশিদ জানান, আবিরসহ কয়েকজন বিকেলে ভারতে গরু আনার জন্য বাড়ি থেকে বের হয়। রাত সাড়ে 8 টার দিকে তেলকুপি সীমান্তে গেলে বিএসএফ তাদের লক্ষ্য করে গুলি করে। এতে আবির মারাত্মকভাবে আহত হন।
চাঁপাইনবাবগঞ্জ বিজিবি’র ৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্নেল আবুল এহসান জানান, তেলকুপি সীমান্তে কাঁটাতার কাটার সময় ভারতের ২৪ বিএসএফ ব্যাটালিয়নের গোপালনগর ক্যাম্পের জোয়ানরা গুলি চালানে সে আহত হয়।
এদিকে, আহত আবিরকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎকসা হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ