Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি ট্রাকে ভরে ৪০ লাখ টাকার মালামাল লুট

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ১:১৯ পিএম

নগরীতে একটি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সশস্ত্র ডাকাত দল আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেডের একটি ডিলার পয়েন্টে হানা দিয়ে ট্রাকে করে প্রায় ৪০ লাখ টাকা মূল্যের ১০১ কার্টন মালামাল লুট করে।
এসময় ডাকাতদল শাহ আলম নামে প্রতিষ্ঠানটির এক কর্মচারীকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ডবলমুরিং থানার কদমতলী পোস্তারপাড় খাজা ট্রেডার্সে এ ঘটনা ঘটে।
খাজা ট্রেডার্সের মালিক এম এম হোসাইন পারভেজ বলেন, ১০ থেকে ১২ জন ডাকাত দল অস্ত্রসহ এসে গুদামের তালা ভেঙে মালামাল নিয়ে গেছে। অফিসে শাহ আলম নামে এক স্টোরকিপার থাকতেন।গুদামের তালা ভাঙার শব্দ শুনে শাহ আলম বের হলে, তাকে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে বসিয়ে রাখেন। এরআগে রাতে পাহাড়তলী আবুল খায়েরের অফিসে হানা দিয়েছে বলে শুনেছি। সুবিধা করতে না পেরে এ গুদামে হানা দেয়। ১০১ কার্টন মালামাল গিয়ে গেছে। যার দাম প্রায় ৪০ লাখ টাকা। তিনি বলেন, কিছুদিন আগে সীতাকুণ্ডের মাদাম বিবিতে ও কামাল বাজারসহ একাধিক গুদামে ডাকাতির ঘটনা ঘটেছে। তারা ট্রাক ও অস্ত্র নিয়ে এসে ডাকাতি করে চলে যায়। কেউ বাধা দিলে মানুষ হত্যা করে।
ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, একটি গোডাউন থেকে ৪০ লাখ টাকার মালামাল ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আমরা তদন্ত করছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ