Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লিচু পাড়াকে কেন্দ্র করে হামলায় আহত ৫

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ১২:০২ এএম

পারিবারিক বিরোধের জেরে লিচু পাড়ার ঘটনায় প্রতিপক্ষের হামলায় দুই নারীসহ উভয় পক্ষের ৫ জন আহত হয়েছে। গত সোমবার সকাল সাড়ে ১১টায় পার্বতীপুর উপজেলার গোবিন্দপুর বাজারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। জানা যায়, মোমিনপুর ইউনিয়নের গোবিন্দপুর বাজারপাড়া গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে রেজাউল হক লাবলুর পরিবারের সাথে প্রতিবেশি মাজদারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জেরে গত সোমবার রেজাউল হক লাবলুর গাছের লিচু পাড়তে যায় হিরা, বেলাল, বাচ্চু ও মতিউরের সমর্থকরা। এ সময় বাঁধা দিলে রেজাউল হক লাবলু, নজরুল ইসলামের স্ত্রী সামছুন নাহার, রেজাউল হক লাবলুর স্ত্রী শাপলা বেগমকে বেদম মারপিট করে প্রতিপক্ষরা। পরে গুরুতর আহত অবস্থায় পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের ভর্তি করা হয়। এসময় প্রতিপক্ষের মাজদার ও তার ছেলে হিরা আহত হন বলে জানা গেছে। হাসপাতালে চিকিৎসাধীন গুরুতর আহত সামছুন নাহারের ছেলে সাজ্জাদ হোসেন জানান, আমার কবলাকৃত ও দখলীয় জমি চাষাবাদ করেন বোন জামাই লাবলু। বিভিন্ন সময়ে কোনো প্রকার কাগজপত্র ছাড়াই হামলাকারীরা নিজেদের দাবি করে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করে আসছে। প্রতিপক্ষের নামে ইতোপূর্বে থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি।
গতকাল মঙ্গলবার দুপুরে নারী নির্যাতন ও শ্লীলতাহানীর ঘটনায় বিচারের দাবিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেল এর দারস্ত হয়েছেন আহত দুই নারী। এ ঘটনায় অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সোহেল রানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ