Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের রাজারহাটে ফুটন্ত পানিতে ঝলসে গেল মা ও ছেলে

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ৫:৩৭ পিএম

কুড়িগ্রামের রাজারহাটে ফুটন্ত গরম পানিতে ঝলসে দেয়া হয়েছে বিউটি আক্তার (২৫) নামে এক গৃহবধূ ও তার আড়াই বছরের শিশু সন্তান সিদরাতুল ইসলাম সাফিকে। এ ব্যাপারে সোমবার (২৪ মে) সন্ধ্যায় রাজারহাট থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বর্তমানে মা ও শিশু সন্তান রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এলাকাবাসী ও শিশুটির পরিবার সূত্রে জানা যায়, উপজেলার চাকিরপশার ইউনিয়নের খুলিয়াতারী গ্রামের সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার আমিনুল ইসলামের স্ত্রী বিউটি আক্তার ও তার আড়াই বছরের শিশু সন্তান সিদরাতুল ইসলাম সাফি গত শনিবার (২২ মে) সন্ধ্যায় বাড়ির উঠোনে বসে ছিলেন। এসময় টিনের বেড়ার বাইরে থেকে কে বা কারা গরম ফুটন্ত পানি তাদের শরীরের উপর ছুঁড়ে দেয়। এসময় মা ও ছেলের শরীরের বিভিন্ন অংশ ঝলসে পুড়ে যায়। তাদের আর্তচিৎকার শুনে প্রতিবেশীরা এসে গুরুতর আহত অবস্থায় মা ও ছেলেকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। বিউটি খাতুনের শরীরের বিভিন্ন অংশ ঝলছে যায়। অপরদিকে তার ছেলের ডান হাত, পা ও পেট ঝলসে যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. রাজু সরকার জানান, সোমবার (২৪ মে) একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ