Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জ আইনজীবী সহকারী সমিতির শপথ গ্রহণ

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১২:০২ এএম

মানিকগঞ্জে আইনজীবী সহকারী সমিতির নবনির্বাচিত কমিটির শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে জেলা আইনজীবী সমিতির ১নং ভবনে এই শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।
শপথ অনুষ্ঠানে সাবেক সভাপতি কোহিনুর ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো.আক্তারুজ্জামান লিটন।
এ সময় আরো উপস্থিত ছিলেন অ্যাডভোকেট রওশন আলম, অ্যাডভোকেট মনোয়ার হোসেন, নবনির্বাচিত কমিটির সভাপতি মনির হোসেন খান, সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেন আলমসহ আইনজীবী সহকারী সমিতির অন্যান্য সদস্যবৃন্দ। অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আব্দুস সামাদ।
শপথ অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আক্তারুজ্জামান লিটন বলেন, আইনজীবি সহকারীরা আইজীবিদের এক অন্যের পরিপূরক। আইনজীবী পেশার ক্ষেত্রে একজন আইনজীবীর যেমন ভূমিকা রয়েছে তেমনি একজন আইনজীবী সহকারীরও ভূমিকা অপরিসীম। তিনি নব-নির্বাচিত আইনজীবী সহকারী সমিতির কর্মকর্তাদের নিষ্ঠা সততা ও আন্তরিকতার সাথে তাদের দায়িত্ব পালনের আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ