Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাজিরপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অনুপ কুমার দেউরি (৩৫) নামে এক কাঠমিস্ত্রী যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল ৯টায় উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের দীঘিরজান নামক গ্রামে এ ঘটনা ঘটে। নিহত অনুপ কুমার দেউরি দীঘিরজান গ্রামের মৃত নরেন্দ্র নাথ দেউরির ছেলে।
প্রত্যক্ষদর্শী সুশান্ত মিস্ত্রী জানান, দীর্ঘ ৬ মাস ধরে আমার ঘরে ফার্নিচার তৈরির কাজে নিয়োজিত ছিল অনুপ। কিন্তু গতকাল শনিবার দীঘিরজানের বাজার থাকার কারণে আমি ওকে আসতে নিষেধ করে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। তারপরেও শুনেছি আমার স্ত্রীর মুখে সেটা আপনাদেরকে বলতে পারি, প্রতিদিনের মতো শনিবার সকাল সাড়ে ৮টার দিকে অনুপ কাজ করতে আসেন আমার বাড়িতে। ফার্নিচার তৈরির একপর্যায়ে তিনি কাঠ চাছার মেশিন দিয়ে কাঠ চাছতে ঘর থেকে বিদ্যুতের লাইনের জন্য তার টানেন পাশের বাগানে ছায়ায় বসে কাজ করার জন্য। এ সময় তার বুকে বৈদ্যুতিক তারের স্পর্শ লাগলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে যান তিনি। তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর ডা. অশেষ প্রতীম রায় মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ