Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

একদিন পর মিলল শিশুর লাশ

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০১ এএম

নিখোঁজের একদিন পর বাড়ি থেকে অর্ধ কিলোমিটার দুরে পাওয়া গেলো প্রথম শ্রেণির শিক্ষার্থীর সাত বছরের শিশু সিনহা আক্তারের লাশ। নিহত সিনহা মানিকগঞ্জ সদর উপজেলার বলড়া ইউনিয়নের পশ্চিম শানবান্ধা গ্রামের আবদুল হালিমের বড় মেয়ে।
গতকাল শনিবার দুপুরে পশ্চিম শানবান্ধা এলাকার একটি কাঠবাগান থেকে সিনহার লাশ উদ্ধার করা হয়। শ্বাসরোধে শিশুটিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধরনা করছেন পুলিশ।
পুলিশ, স্থানীয় এবং পারিবারিক সূত্রে জানা গেছে, গত শুক্রবার বেলা তিনটার পর থেকে শিশু সিনহাকে খোঁজ পাওয়া যাচ্ছিল না। এর পর থেকে এলাকার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন পরিবারের লোকজন। আত্মীয়-স্বজনদের বাড়িতেও খোঁজ নিয়ে শিশুটির সন্ধান পাওয়া যায়নি।
খোঁজাখুঁজির একপর্যায়ে গতকাল বেলা ১১টার দিকে পশ্চিম শানবান্ধা গ্রামের বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি কাঠবাগানে শিশুটির লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে বেলা একটার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। এরপর ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।
এ ব্যাপারে সদর থানার ওসি আকবর আলী খান বলেন, লাশ উদ্ধারের সময় শিশুটির গলায় গামছা পেঁচানো অবস্থায় ছিল। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়ে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। শিশুটি ধর্ষণের শিকার হয়েছে কি না তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে জানা যাকে। তবে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ