Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

২শ’ টাকার জন্য বন্ধুকে খুন : খুনি গ্রেফতার

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০১ এএম

বগুড়ার গাবতলীতে বন্ধুর পেটে ছুরিকাঘাতে বন্ধুকে খুন করেছে। মাত্র ২শ’ টাকা ধারকে কেন্দ্র করে গত শুক্রবার রাত প্রায় ৯টায় উপজেলার বালিয়াদিঘী ইউনিয়নে বালিয়াদিঘী গ্রামে এ ঘটনা ঘটেছে। ছুরিকাঘাতে আহত আব্দুস ছালাম (১৮) কে শজিমেক হাসপাতালে নিলে চিকিৎসক রাত প্রায় ১০টায় মৃত ঘোষণা করেন। হত্যাকারী জীবনকে থানা পুলিশ এলাকার একটি পাট ক্ষেত থেকে গ্রেফতার করেছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।
থানা সূত্রে জানা যায়, উপজেলার বালিয়াদিঘী গ্রামের সাজু প্রামানিকের ছেলে দিনমজুর আব্দুস ছালাম এবং তার বন্ধু পাশের বাড়ির আবুল হোসেনের ছেলে দিনমজুর জীবন মিয়া (১৯) মাত্র ২শ’ টাকা পেত এবং তাদের মধ্যে ভালো বন্ধুত্বও ছিল। ২শ’ টাকা ধার নেয়ার জের ধরে জীবন তার বন্ধু ছালামকে তাদের বাড়ির পাশে ২১মে শুক্রবার রাত পৌনে ৯টায় ডেকে নিয়ে তার পেটের মধ্যে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর ছালামের চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নিলে রাত ১০টায় আব্দুস ছালামকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে আব্দুস ছালামের পিতা সাজু প্রামানিক গতকাল শনিবার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। শনিবার ময়না তদন্ত শেষে নিজ বাড়িতে লাশ দাফন সম্পন্ন করা হয়।
গাবতলী মডেল থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, হত্যাকারী জীবনকে গাবতলী মডেল থানা ও বাগবাড়ি ফাঁড়ি পুলিশেন অফিসারবৃন্দ কয়েক ভাগে টিম করে সারারাত অভিযান চালিয়ে অবশেষে গতকাল শনিবার দুপুর ১২টায় বালিয়াদিঘী এলাকার একটি পাট ক্ষেত থেকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ