Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় সংঘর্ষে নারীসহ আহত ২০

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০১ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পৃথক পৃথক সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া ও গোপালগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গত শুক্রবার রাতে উপজেলার হিরন ইউনিয়নের বর্ষাপাড়া গ্রামে গ্রুপিংয়ের জের ধরে প্রতিপক্ষের হামলায় আসাদুল শিকদার (৫৬) ও হাবিবুর মোল্লা (১৮) আহত হয়ে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। এর আগে উপজেলার কুশলা ইউনিয়নের লাখিরপাড় গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ঘটনা ঘটে। এসময় মহিলাসহ কমপক্ষে ১৭ জন আহত হয়। এর মধ্যে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
এদিকে উপজেলার শুয়াগ্রাম ইউনিয়নের ডুমুরিয়া গ্রামে আব্দুল গনী হাওলাদারের ছেলে মিরাজুল হাওলাদার (২৪) প্রতিপক্ষের হামলায় আহত হয়ে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। বেলায়েত হাওলাদার বলেন, আমার ক্রয়কৃত জায়গায় কাজ করতে গেলে লায়েক হাওলাদার লোকজন নিয়ে বাঁধা দিয়ে আমাদের মারধর করে। এঘটনায় বর্ষাপাড়া গ্রামের আহত আসাদুল শিকদারের ভাই রেয়াজুল শিকদার বাদী কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
কোটালীপাড়া থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, বর্ষাপাড়ার ঘটনায় আহত আসাদুল শিকদারের পক্ষ থেকে একটি অভিযোগ হয়েছে, লাখিরপাড়ার ঘটনা স্থানীয়ভাবে আপোষ মিমাংসা করার কথা বলেছে, এলাকার পরিবেশ বর্তমানে শান্ত রয়েছে। সুষ্ঠ তদন্তের মাধ্যমে সব সংঘর্ষের ঘটনার বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ