Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘোড়াঘাটে ৪ ডাকাত আটক

নবাবগঞ্জ (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০১ এএম

দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতিকালে ৪ যুবককে আটক করেছে পুলিশ। জব্দ করা হয়েছে একটি মোটরসাইকেল এবং ডাকাতির কাজে ব্যবহৃরিত বিভিন্ন সরঞ্জাম। আটককৃতরা দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার জামেরিয়া পুটিহার গ্রামের মৃত হারুন অর রশিদের ছেলে গোলাম রব্বানী জাহিদ (২০) এবং একই উপজেলার বড়বাড়িয়া মধ্যপাড়া গ্রামের মৃত আসমত আলীর ছেলে ইসতিয়াক আহম্মেদ বিল্পব (২০)। অপর দু’জন ঘোড়াঘাট উপজেলার বেগুনবাড়ি গ্রামের শরিফুল ইসলামের ছেলে নাজিম হোসেন নাজমুল (২০) এবং গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বকশিচর গ্রামের মৃত নাদু শেখের ছেলে শফিকুল ইসলাম (২৫)।
মামলার বাদী ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক আবির দেবনাথ বলেন, গতকাল শনিবার গোপন সংবাদের ভিত্তিতে সহকারী উপ-পরিদর্শক সারোয়ার জাহানের সহযোগীতায় হিলি-ঘোড়াঘাট আঞ্চলিক সড়কের ডুগডুগি বাজার এলাকায় অভিযান পরিচালনা করি। এ সময় বিভিন্ন দেশিয় অস্ত্রসহ কয়েকজন যুবক আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আমরা তাদের পিছু নিয়ে ৪ জনকে আটক করি এবং তাদের কাছে থাকা একটি হিরো মোটরসাইকেল একটি বোল্ড কাটার এবং ৪টি চাকুসহ ডাকাতি কাজে ব্যবহারিত বিভিন্ন সরঞ্জাম জব্দ করি। পরে আটক যুবকদের দেয়া তথ্য অনুযায়ী পালিয়ে যাওয়া তাদের আরো ৬ সঙ্গীসহ মোট ১০ জনের বিরুদ্ধে মামলা করি।
ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিন বলেন, আসামিরা ডুগডুগিহাট বাজার এবং এর আশপাশের রাস্তার ডাকাতি করার জন্য প্রস্তুতি গ্রহণ করছিল। তাদেরকে শনিবার সকালে দিনাজপুরে আদালতে পাঠানো হয়েছে। পলাতক অপর ৬ আসামিকে গ্রেপ্তারে তৎপরতা অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ