Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

পাথরঘাটায় মামলা তুলে নিতে হুমকি

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ১২:০১ এএম

পাথরঘাটায় মিজান নামের এক জেলে হত্যার ঘটনায় মামলার মূল আসামিদের গ্রেফতার না করায় মিজানের পরিবার হুমকির মধ্যে রয়েছে। মামলা তুলে নিতে আসামিরা প্রতিদিন হুমকি দিচ্ছে মিজানের পরিবারকে। প্রতি রাতে আসামিরা মিজানের মায়ের বসত ঘরে ইটপাটকেলা নিক্ষেপ করছে বলে অভিযোগ করেন মিজানের মা আমেনা বেগম। তিনি গতকাল শনিবার নিরাপত্তার দাবি জানান।
পাথরঘাটা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড পদ্মাগ্রামের হত্যাকাণ্ডের শিকার মিজানের মা আমেনা বেগম জানান, গত ১১ মে আমার ছেলে মিজানকে নিজ বাড়িতে শারীরিকভাবে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। এরপর আমার পুত্রবধূ ফাতিমা বেগম বাদী হয়ে মামলা করেন পাথরঘাটা থানায়। এতে আমার স্বামীসহ ৪ জনকে আসামি করা হয়েছে।
তাৎক্ষনিক আমার স্বামী হারুন আকনকে পুলিশ আটক করে জেল হাজতে পাঠায়। আমার পুত্রবধূ সন্তান সম্ভাবনা হওয়ায় তিনি তার বাবার বাড়ি থাকেন। এরপর থেকে আমি ঘরে একা বাসবাস করি। আসামিরা প্রতি রাতে আমার ঘরে ইটপাটকেল নিক্ষেপ করে। যে কোন সময় আমাকেও মেরে ফেলতে পারে আমার ছেলের খুনিরা।
এ ব্যাপারে পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সাইদ আহম্মেদ জানান, আসামি সাগরে থাকে। এ কারণে গ্রেফতার করা যাচ্ছে না। আমাদের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ