Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মধুপুরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ৬

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের মধুপুর উপজেলার মালাবাড়ি নামকস্থানে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে আজ ৬ জনে দাঁড়িয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় সংঘটিত ওই ঘটনায় ওইদিনই চারজন নিহত হন। এ ঘটনায় আহত হন আরও ২৫ জন। আজ রোববার চিকিৎসাধীন অবস্থায় আহতদের মধ্যে দুইজন মৃত্যুবরণ করেন।
আজ দুপুরে কালিহাতি উপজেলার বিলবাড়িয়া গ্রামের চম্পা আক্তার লাইলী ঘাটাইল সিএমএইচ-এ এবং মধুপুর উপজেলার মুলাবাড়ি গ্রামের সোলায়মান ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম এ দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
শনিবার সন্ধ্যায় টাঙ্গাইলের উদ্দেশ্যে ছেড়ে আসা প্রান্তিক পরিবহনের যাত্রীবাহী একটি বাস মধুপুর উপজেলার নরকোনা নামকস্থানে এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও ঘাটাইল সিএমএইচ-এ ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ