Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে ২ যুবকের আত্মহত্যা

প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জে গলায় গামছা পেঁচিয়ে ও বিষপান করে দুই যুবক আত্মহত্যা করেছেন। এরা হলেন কামরুল ইসলাম (২১) ও সবুজ হোসেন (২০)।খবর পেয়ে আজ রোববার সকালে পুলিশ লাশ দু’টি উদ্ধার করে।
নিহত কামরুল ইসলাম পৌর এলাকার সাহেদনগর বেপারীপাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে ও সবুজ হোসেন চর হরিপুর গ্রামের সিদ্দিক মণ্ডলের ছেলে।
সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক মো. হাফিজ রায়হান জানান, রোববার সকালে সাহেদনগর বেপারীপাড়া মহল্লায় নিজ ঘর থেকে কামরুলের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
নিহতের স্বজনদের বরাত দিয়ে তিনি জানান, কামরুল মাদকাসক্ত ছিলেন। দুই বছর আগে তার স্ত্রী তাকে ছেড়ে চলে গেছেন। এসব কারণে নিজ ঘরে গলায় গামছা পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেছেন। কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
অপরদিকে, সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান জানান, কালিয়া হরিপুর ইউনিয়নের চর হরিপুর গ্রামের সবুজ হোসেন পারিবারিক কলহের জের ধরে শনিবার গভীর রাতে বিষ পান করেন। রাতেই হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে রোববার সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ