Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গেজেটভুক্ত গৃহহীন সেনা মুক্তিযোদ্ধাদের বাড়ি হস্তান্তর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ মে, ২০২১, ১২:০৩ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় সেনাবাহিনীর তত্ত¡াবধানে দেশের বিভিন্ন প্রান্তে উন্নয়নমূলক কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। এরই ধারাবাহিকতায় বগুড়া সেনানিবাস কর্তৃক দায়িত্বপূর্ণ এলাকার মধ্যে বাড়ি নির্মাণ করতঃ রাজশাহী জেলার গৃহহীন বীর সেনা মুক্তিযোদ্ধা সার্জেন্ট মো. শাহজাহান আলী (অবসরপ্রাপ্ত) এর নিকট বৃহস্পতিবার একটি বাড়ি হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে বগুড়া সেনানিবাসের দায়িত্বপ্রাপ্ত সেনাকর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।
ইতোপূর্বে বগুড়া সেনানিবাস ৩টি বাড়ি নির্মাণ শেষে গৃহহীন সেনা মুক্তিযোদ্ধাদের হস্তান্তর করে এবং বর্তমানে আরও দুইটি বাড়ি নির্মাণাধীন রয়েছে। এছাড়া, ১১ পদাতিক ডিভিশন, বগুড়া সেনানিবাস কর্তৃক আশ্রয়ণ প্রকল্পের আওতায় চাঁপাইনবাবগঞ্জ জেলায় ইতোপূর্বে গৃহহীন পরিবারের মাঝে ৪৪টি বাড়ি হস্তান্তর করা হয় এবং বর্তমানে আরও ৪৪টি বাড়ি নির্মাণাধীন রয়েছে। -আইএসপিআর

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ