Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় জায়গা দখলের প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৫:০৬ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় জায়গা দখলের প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় পুষ্প বল (৩২) ও স্বামী বিমল বল (৪০) আহত হয়েছে। স্হানীয়দের সহযোগীতায় আহত স্বামী - স্ত্রী কে উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় আজ বৃহস্পতিবার আহতের স্বামী বিমল বল বাদী হয়ে পাঁচ জনকে আসামী করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বুধবার দুপুরে উপজেলার পুর্বপীড়ারবাড়ী গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

অভিযোগের বিবারনে জানাগেছে পুর্ব পীড়ারবাড়ী গ্রামের মুকন্দ বলের ছেলে গণেশ বল,সৈকত বল,সম্রাট বল, এবং গণেশ বলের ছেলে সুবোধ বল ও রুদ্র বল ঘটনার দিন বুধবার দুপুরে একই গ্রামের কার্ত্তিক বলের ছেলে বিমল বলের লিজকৃত জায়গা দখল করে ভ্যসাল নির্মান করছিল এসময় বিমল বল ও তার পরিবার পুষ্প বল বাঁধা প্রদান করলে প্রতিপক্ষের লোকজন তাদের উপরে হামলা চালায় এতে স্ত্রী পুষ্প বল ও স্বামী বিমল বল গুরুতর আহত হয়। সেখান থেকে গুরুতর আহত পুষ্প বল কে উদ্ধার করে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। স্বামী বিমল বল প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বিমল বল বলেন আমার লিজ নেওয়া জায়গার উপর গণেশ বল তার লোকজন নিয়ে এসে জোর করে ভ্যসাল নির্মান করে জায়গা দখলের চেস্টা করছিল।এ বিষয়টি দেখে আমারা স্বামী- স্ত্রী প্রতিবাদ করলে তারা দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে স্ত্রী পুষ্প বল ও আমাকে কে আহত করে এর মধ্যে আমার স্ত্রীর অবস্হা গুরুতর, তাকে হাসপাতালে ভর্তি করার পরে কয়েক বমি করেছে,তার মাথায় প্রচন্ড আঘাত করা হয়েছে।। আজ আমি তাদের পাঁচ জনকে আসামী করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছি। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আমিনুল ইসলাম বলেন অভিযোগের বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ