Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কক্সবাজার পৌর মেয়র মুজিবুর রহমান অসুস্থ, হাসপাতালে ভর্তি, দোয়া কামনা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৪:০২ পিএম

কক্সবাজার পৌরসভার মেয়র ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান গুরতর অসুস্থ হয়ে পড়েছেন। বৃহস্পতিবার রাত তিনটার দিকে তাঁকে কক্সবাজার শহরের ইউনিয়ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউনিয়ন হাসপাতালের ব্যাবস্থাপনা পরিচালক (এমডি) নুরুল হুদা জানিয়েছেন, ভর্তির পর পরই বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা শুরু হয়েছে। ভর্তির
সময় মেয়র মুজিবুর রহমান জ্বর, ঠান্ডা লাগাজনিত অসুস্থতা, পাতলা পায়খানা সহ বিভিন্ন উপসর্গে আক্রান্ত ছিলেন।

হাসপাতালের এমডি নুরুল হুদা আরো জানান, রাতের চেয়ে এখন অনেকটা সুস্থবোধ করছেন মেয়র মুজিবুর রহমান। তাঁর শরীরের বিভিন্ন ডায়াগনোসিস দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার রাতে ও শুক্রবার এসব টেস্টের রিপোর্ট পাওয়ার পর বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শক্রমে তাঁর চিকিৎসার পরবর্তী কার্যক্রম শুরু করা হবে বলে জানান ইউনিয়ন হাসপাতালের এমডি নুরুল হুদা।

এদিকে, মেয়র মুজিবুর রহমানের সুস্ততার জন্য মহান আল্লাহর অসীম রহমত ও সবার কাছে দোয়া কামনা করেছেন তাঁর জ্যেষ্ঠ সন্তান হাসান মেহেদী রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ