Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঈদের নাটকগুলোর মধ্যে ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে ‘হিল্লা বিয়ে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৩:২৫ পিএম

ঈদের দিন রাত ৮টা ১০ মিনিটে বৈশাখী টিভিতে প্রচার হয়েছিল রাশেদ সীমান্ত - নাদিয়া অভিনীত ‘হিল্লা বিয়ে’। টিপু আলম মিলনের গল্পে ও সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করেছিলেন সরদার রোকন। ঈদে প্রচার হওয়া একক নাটকগুলোর মধ্যে এখন ইউটিউব ট্রেন্ডিংয়ে আছে ‘হিল্লা বিয়ে’। এরই মধ্যে নাটকটি মিলিয়ন ভিউ ছাড়িয়েছে।

২০ মে (বৃহস্পতিবার) দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত ৪ দিন আগে আপলোড করা এ নাটকটি দেখেছেন প্রায় ১৫ লাখ দর্শক। আর কমেন্ট করেছে প্রায় ২ হাজার জন। প্রায় সবাই কমেন্টে নাটকটির প্রশংশা করেছেন। নাটকটিতে ‘সুমন’ চরিত্রে অভিনয় করেছেন রাশেদ সীমান্ত আর ‘তানিয়া’ চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া।

রাশেদ সীমান্ত বলেন, দর্শকদের প্রতি আমার কৃতজ্ঞতা। তাদের ভালোবাসায় আজকে আমি এ অবস্থানে। দর্শকদের ভালোবাসা নিয়ে আগামীতেও এগিয়ে যেতে চাই।

নাটকের গল্পে দেখা গেছে, ইয়াকুব রাগের মাথায় স্ত্রী তানিয়াকে তালাক দেন। পরে বুঝতে পারেন, এটি তার বড় ভুল হয়ে গেছে। তিনি তানিয়াকে পেতে মরিয়া হয়ে ওঠে। কিন্তু বাধা হয়ে দাঁড়ায় গ্রামের লোকজন। মাতব্বর সিদ্ধান্ত দেন হিল্লা বিয়ে ছাড়া কোনো অবস্থাতেই তানিয়াকে ফেরত পাবে না ইয়াকুব। তার দোকানের কর্মচারী সুমনের সঙ্গে ২০ হাজার টাকায় বিয়ে হয় তানিয়ার। কিন্তু সুমন তানিয়াকে বিয়ের পর আর তালাক দিতে রাজি হয় না। শুরু হয় তানিয়াকে নিয়ে সুমন ও ইয়াকুবের যুদ্ধ। ঘটতে থাকে মজার ঘটনা।

নাটকটিতে রাশেদ সীমান্ত, নাদিয়া ছাড়া আরো অভিনয় করেছেন অলিউল হক রুমি, সফিক খান দিলু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ