Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দ্বিতীয় বিয়ে করায় পুরুষাঙ্গ কেটে বিচ্ছিন্ন করলেন স্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ২:২৭ পিএম

পটুয়াখালীতে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছে হাসি বেগম। সদর উপজেলার বদরপুর ইউনিয়নের হকতুল্লাহ এলাকায় মঙ্গলবার রাত দুইটার দিকে এ ঘটনা ঘটে।

ঘটনায় জড়িত থাকার অভিযোগে ভোরে হাসিকে আটক করেছে সদর থানা পুলিশ।

ঘটনার পর স্বামী কবির হোসেন তালুকদারকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং পরে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, হাসির নামে মামলা হয়েছে। কবিরের শরীরের বিচ্ছিন্ন অঙ্গটি উদ্ধার করা সম্ভব হয়নি। আহত কবির পল্লী বিদ্যুতের ফোরম্যান হিসেবে কর্মরত।

পুলিশ জানায়, কবিরের প্রথম স্ত্রী হাসির ঘরে ১৩ ও ১ বছর বয়সের দুটি পুত্রসন্তান আছে। বছরখানেক আগে স্ত্রীর অমতে গলাচিপা উপজেলার এক নারীকে বিয়ে করেন কবির। সম্প্রতি ঘটনাটি জানতে পারেন হাসি। এ নিয়ে দুজনের মধ্যে কলহ বাড়তে থাকে। এর মধ্যে দ্বিতীয় স্ত্রী গর্ভবতী হওয়ার খবর জানার পর আরও ক্ষিপ্ত হয়ে ওঠেন হাসি।

মঙ্গলবার বিকেলে প্রথম স্ত্রীর বাসায় যান কবির। রাতে খাবার খেয়ে দুজন ঘুমাতে যান। একপর্যায়ে কবিরের পুরুষাঙ্গ কেটে নেন স্ত্রী। পরে তাকে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের নার্স মো. মাসুম বলেন, 'অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। আমরা তাৎক্ষণিক তাকে বরিশালে রেফার করেছিলাম। কিন্তু আর্থিক সমস্যার কারণে তারা সকালে বরিশালে চলে গেছে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ