Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীমঙ্গলে যুবতি ও মীরসরাইয়ে বৃদ্ধের লাশ উদ্ধার

অভ্যন্তরীণ ডেস্ক : | প্রকাশের সময় : ১৯ মে, ২০২১, ১২:০২ এএম

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে যুবতির লাশ ও চট্টগ্রামের মীরসরাইয়ে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদনÑ

মৌলভীবাজার জেলা সংবাদদাতা জানান, মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ৪নং সিন্দুরখান ইউনিয়নের উদনার পাড় ব্রিজের নিচ থেকে অজ্ঞাত পরিচয়ের এক যুবতির লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উদনার পাড় ব্রিজের নিচে একটি মুখ বাঁধা সাদা রংয়ের বস্তা দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ সকাল ১১ দিকে ঘটনাস্থলে পৌঁছে বস্তাটি উদ্ধার করে মুখ খুললে এক যুবতির লাশ দেখতে পায়। লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি। শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত বদিউজ্জামান জানান, লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের মীরসরাই উপজেলায় গলায় ফাঁস লাগানো অবস্থায় আহমেদুর রহমান (৮৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আহমেদুর ১০নং মিঠানালা ইউনিয়নের ৪নং ওয়ার্ড রহমতাবাদ গ্রামের মিধন আলী হাজী বাড়ির মরহুম নুর আহমদের ছেলে। পারিবারিক জীবনে তিনি ২ ছেলে ও ৪ মেয়ের জনক।

স্থানীয় ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মুসলিম উদ্দিন জানান, দীর্ঘদিন থেকে আহমেদুর রহমান মানসিক রোগী। তিনি নিজে নিজে কথা বলতো। গতকাল মঙ্গলবার সকালে বাড়ির পূর্ব দক্ষিণ কোনে আম গাছের সাথে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন আমাকে খবর দেয়। আমি পুলিশ এবং চেয়ারম্যানকে ফোনে অবহিত করি। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

মীরসরাই থানার সহকারি পরিদর্শক আবুল হাসেম জানান, আহমেদুর রহমান (৮৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার লাশ ঝুলন্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে। লাশের সুরতহাল শেষে ময়নতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ