Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাংবাদিক রোজিনা ইসলাম এখন কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৭:২৭ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়েছে।সরকারি নথির ছবি তোলার অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতারের পর তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার (১৮ মে) বেলা পৌনে ৩টার দিকে একটি প্রিজনভ্যানে করে সাংবাদিক রোজিনা ইসলামকে কাশিমপুর কারাগারে নেয়া হয়। পেছনে ঢাকা মেট্রোপলিটন পুলিশ পাহারায় ছিল।

এর আগে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত রিমান্ড নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। আগামী ২০ মে তার জামিন শুনানির দিন ধার্য করা হয়েছে। কাশিমপুর কারাগার সূত্র জানায়, রোজিনা ইসলামকে বেলা পৌনে ৩টার দিকে কাশিমপুর মহিলা কারাগারে পাঠানো হয়েছে। এ সময় কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের সামনে রোজিনা ইসলামের স্বামী মনিরুল ইসলাম মিঠু ও নিকট আত্মীয়দের দেখা যায়।

রোজিনার স্বামী মনিরুল ইসলাম মিঠু গণমাধ্যমকে বলেন, রোজিনা ইসলামের শারীরিক অবস্থা ভালো নয়। তার চিকিৎসার ব্যবস্থা করা খুবই দরকার।



 

Show all comments
  • শওকত আকবর ১৮ মে, ২০২১, ১০:৩৪ পিএম says : 0
    এ ভাবে সাংবাদিকের কন্ঠ স্তব্ধকরা গনতন্ত্র ও স্বাধীন মত প্রকাশের অন্তরয়।আমরা দেশের সাধারন মানুষ সঠিক ঘটনা জানতে চাই।আসলে কি ঘটে ছিলো?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ