Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় বোরো ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ৫:৫৮ পিএম

শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা সদর খাদ্য গুদামে বোরো ধান ও চাল সংগ্রহ ২০২০-২১ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৮ মে) দুপুরে সদর খাদ্য গুদাম প্রাঙ্গণে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সদর উপজেলা নির্বাহী অফিসার ও পদায়নকৃত অতিরিক্ত জেলা প্রশাসক দেবাশীষ চৌধুরী। প্রধান অতিথি ছিলেন, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ মো ঃ জাহেদুল ইসলাম, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. জাকির হোসেন, সদর উপজেলা খাদ্য গুদাম ইনচার্জ এ.এস.এম মন্জুরুল আলম, জেলা রাইচ মিল মালিক সমিতির সভাপতি আলহাজ¦ মো. আব্দুস সবুর, সাধারণ সম্পাদক আব্দুল গফাফার, সহ-সভাপতি আলহাজ¦ আব্দুল খালেক, সদর উপজেলা রাইচ মিল মালিক সমিতির সভাপতি মোকাদ্দেস খান চৌধুরী মিন্টু, সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান বাবু প্রমুখ।
এবছর সাতক্ষীরা সদর উপজেলায় অভ্যন্তরীণ বোরো চাল সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৬ হাজার ৫৫১ মেঃ টন এবং জেলায় লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১৪ হাজার ৩৯ মেঃ টন। সাতক্ষীরা সদর উপজেলায় অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ৩ হাজার ৩৪৩ মেঃ টন এবং জেলায় লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১০ হাজার ৯০২ মেঃ টন।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ