Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ৮:১৯ পিএম
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় এবং তারেক রহমান নির্দেশে দোয়া মাহফিল ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল।
 
সংগঠনটির ঢাকা মহানগর উত্তর এর অন্তর্গত শাহ আলী থানার আহবায়ক শেখ মোহাম্মদ ফরিদ হোসেনের তত্বাবধানে সোমবার (১০ মে) দোয়া মাহফিল ও ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শাহআলী থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শেখ ফরিদ হোসেন।
 
উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক আবদুল কাদের ভূঁইয়া জুয়েল, বিএনপি নেতা এস এ সিদ্দিক সাজু, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন আলী ,যুগ্ম সাধারণ সম্পাদক সাদরেজ জামান,
 
ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফখরুল ইসলাম রবিন, সাধারণ সম্পাদক গাজী রেজওয়ান উল হোসেন রিয়াজ , সারোয়ার আলম ভূঁইয়া রুবেল , সাইদুল ইসলাম সাইদুল, শেখ নাসির উদ্দিন বিপ্লব , ফিরোজ আহমেদ , রুস্তম আলী , রিপন মাহমুদ, মাহবুবুর রহমান , রাজু আহমেদ, মোতালিব ভুইয়া সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
 
অনুষ্ঠানে দুই শতাধিক অসহায় পরিবারের মধ্যে শাড়ি লুঙ্গি সেমাই চিনি দুধ সহ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রম শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ দোয়া করা হয়।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ