Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার সুস্থতা কামনায় খুলনায় মন্দিরে প্রার্থনা সভা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ৬:১৩ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি এবং তার পূর্ণ শারিরিক সুস্থতা কামনায় খুলনার খালিশপুরে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ছাত্র যুবফ্রন্টের উদ্যোগে প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার বিকেলে নগরীর খালিশপুরের পালপাড়া সার্বজনীন মন্দির প্রাঙ্গণে বিএনপির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের নির্দেশনায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ছাত্র যুব ফ্রন্ট খুলনা মহানগর ও জেলা শাখার উদ্যোগে এ প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ছাত্র যুব ফ্রন্ট খুলনা মহানগর শাখার সভাপতি সত্যানন্দ দত্তের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অমিত মল্লিকের পরিচালনায় প্রার্থনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা শাখার সাধারণ সম্পাদক সরজিৎ ঘোষ দেবেন, তুষার পাল, রাজা রায়, ভিক্টর রায়, বীরেশ্বর মন্ডল, প্রশান্ত দাস, চার্জ প্রসেনজিৎ, আকাশ, রাধা রানি, সোনালী দাস, টুম্পা সাহা, সবুজ মন্ডল, সুচিত্রা পাল ও নয়ন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ