Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় প্রবাসী কল্যাণ সমিতির ঈদ উপহার

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ১২:০২ এএম

চট্টগ্রামের পটিয়া উপজেলার রশিদাবাদ প্রবাসী কল্যাণ সমিতির উদ্যোগে গত শুক্রবার বিকেলে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। রশিদাবাদ সুন্নিয়া দাখিল মাদরাসার হলরুমে আয়োজিত এক অনুষ্ঠানে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন, পটিয়া উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আলমগীর খালেদ, পটিয়া পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক এসএম হারুন, ঢাকা রেলওয়ে সুন্নিয়া আলিম মাদরাসার প্রভাষক ইলিয়াছ চৌধুরী, রশিদাবাদ সুন্নিয়া দাখিল মাদরাসার সিনিয়র শিক্ষক মওলানা বেলাল উদ্দিন আল কাদেরী, কুরাংগিরি গোলাম দস্তগীর হেফজখানার মাদরাসার শিক্ষক সিরাজুল ইসলাম, বক্সা আলী জামে মসজিদের খতিব মনির হোসেন তৈয়বী, কান্ত কাজী জামে মসজিদের খতিব আহমদ হোসেন কাশেমী, মাছুমা করিম হেফজখানার শিক্ষক আবদুর রহিম, সোলাইমান।

প্রবাসী কল্যাণ সমিতির জামাল উদ্দিন চৌধুরী, মোহাম্মদ আলী ছিদ্দিকী পেয়ারু, লোকমান রোমান, আবুল কালাম রানা, দেলোয়ার হোসেন, ফজলুর রহমান রবিন, জানে আলম আজাদ, আবদুস সালাম, মো. আলমগীর ও শাহেদুল আলম এদের অর্থায়নে শোভনদন্ডী ইউনিয়নের ৯টি ওয়ার্ডের মসজিদের খতিব এতিমখানা ও হেফজখানার ছাত্রদের মধ্যে খাদ্য ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ