Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খাগড়ছড়িতে ৪৯০লিটার চোলাই মদসহ আটক ২

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৪:০৭ পিএম

খাগড়াছড়ির গুইমারাতে যৌথবাহিনীর অভিযানে ৪৯০ লিটার চোলাই মদসহ ২জন আটক হয়োর খবর পাওয়া গেছে। আটক সুমন দাস(৪০) চট্রগ্রাম জেলার বাশঁখালী পূর্ব চেচুলিয়া এলাকার সন্তোষ দাসের ছেলে। অপর জন চালক হারুন(২৮)এর বাড়ি ফটিকছড়ির ভুজপুর থানার মোহাম্মদপুর মোখলেছ মিয়ার ছেলে।
সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে সকাল ৫টার দিক খাগড়াছড়ি থেকে চট্রগ্রাম গামী একটি বাস গুইমারা ডাক্তার টিলা এলাকায় আসার পর যৌথবাহিনী তল্লাসী করে ১৭ টি ক্রেটের ভিতর রাখা ৪৯০টি স্যালাইনের প্যাকেট থেকে এসব চোলাই মদসহ সুমন দাস ও চালক হরুনকে আটক করা হয়েছে।
গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মো: মিজানুর রহমান জানান, আটককৃতরা লকডাউন উপেক্ষা করে পাচঁ হাজার টাকায় একটি বাস রিজার্ভ করে। ওই বাসে গতকাল রবিবার রাতে ৪৯০ লিটার চোলাই মদ, চট্টগ্রামে নেওয়ার উদ্দেশ্যে লোড করে। সোমবার ভোরে খাগড়াছড়ি থেকে চট্টগ্রাম যাওয়ার পথে গুইমারায় ডাক্তার টিলা এলাকায় আসার পর নিরাপত্তা বাহিনীর হাতে আটক হয়। এঘটনায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়স্ত্রন আইনে আটক কৃতদের নামে গুইমারা থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ