Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৯:২৬ পিএম

খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন হাসানবাগ এলাকায় লিমা খাতুন (১৮) নামে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।আজ সোমবার বিকাল ৫টার দিকে নিজ ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য মরদেহ খুমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সূত্রে জানা গেছে, সোনাডাঙ্গার হাসানবাগ এলাকার মেহেদী হাসান ও স্ত্রী লিমা খাতুন (১৮) ভাড়া বাড়িতে থাকতেন। সোমবার সকালে মেহেদী হাসান কাজে চলে যায়। বিকালে প্রতিবেশীরা লিমা খাতুনকে ঘরে অনেক ডাকাডাকি করার পরও দরজা না খুললে জানালা খুলে দেখেন লিমা খাতুন ফ্যানের সাথে ঝুলে আছে।

স্থানীয়রা থানায় খবর দিলে সোনাডাঙ্গা থানা পুলিশ এসে লিমা খাতুনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান লাশ উদ্ধারের পর ময়না তদন্তে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে জানা যাবে এটি আত্মহত্যা নাকি হত্যাকান্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ