Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৫শ’ অসহায় পরিবারে প্রধানমন্ত্রীর সহযোগিতা

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১২:০২ এএম

গতকাল সোমবার বগুড়ার গাবতলী রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদে ২৫০জন এবং নাড়–য়ামালা ইউনিয়ন পরিষদে ২৫০জন (মোট ৫শ’ জন) করোনা ভাইরাসে কর্মহীন-অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত উপহার ত্রাণসামগ্রী প্রদান করেন প্রধান অতিথি বগুড়া পৌর আ. লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন। রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদে ত্রাণসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন ইউনিয়ন আ. লীগের সভাপতি রেজাউন নবী আলমগীর, উপজেলা আ. লীগের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. সেকেন্দার আলী, ইউপি সদস্য আফজাল হোসেন, ফেরদাউস হোসেন মিঠু, আপেল মাহমুদ, ইউপি সচিব বলবন রহমান প্রমুখ।

এদিকে, নাড়–য়ামালা ইউনিয়ন পরিষদে ত্রাণ সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল গোফফার, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ও র্ট্যাগ অফিসার কৃষিবিদ সোহরাব হোসেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোবারক হোসেন, ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক তারাজুল ইসলাম, ইউপি সদস্য মনোয়ারা বেগম, মাজেদা বেগম, মতিউর রহমান মতি, এজাজুল হক, মুকুল মিয়া, আব্দুল মান্নান, ইউপি সচিব আনোয়ারুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ