Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোর গ্যাং কেটে নিলো হাতের কব্জি

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১২:০২ এএম

চট্টগ্রামের পটিয়া উপজেলায় কিশোর গ্যাংয়ের সদস্যরা কিরিচ দিয়ে নেজাম উদ্দিন প্রকাশ মধু (২৮) নামে এক যুবকের হাতের কব্জি কেটে নিয়েছে। বর্তমানে সে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। যুবককে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন বৃদ্ধ আবদুস শুক্কুর (৬৮) ও তার স্ত্রী রিজিয়া বেগম (৫৫)। তাদেরকেও কুপিয়ে জখম করা হয়।

গত শুক্রবার রাতে উপজেলার জিরি ইউনিয়নের সাইদার চুন্না মিঞা হাজী বাড়ি এলাকায় ঘটনা ঘটে। এ ঘটনায় পটিয়া থানায় গত শনিবার রাতে কিশোর গ্যাংয়ের সদস্য মো. সোহেলসহ ৭ জনের বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।

জানা গেছে, উপজেলার জিরি ইউনিয়নের সাইদার গ্রামে দীর্ঘদিন ধরে সোহেলের নেতৃত্বে কিশোর গ্যাংয়ের সদস্য এলাকায় অস্ত্রশস্ত্র নিয়ে বিভিন্ন তান্ডব চালিয়ে আসছে। পূর্ব আক্রোশের জের ধরে কিশোর গ্যাং চক্রের সদস্য সোহেলের নেতৃত্বে সন্ত্রাসীরা মধুকে কুপিয়ে হাতের কব্জি কেটে নেন। ঘটনার পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে রেফার করা হয়।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানানা, যুবকের হাতের কব্জি কেটে নেয়ার অভিযোগে থানায় একটি মামলা করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ