Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মামুনুল হকের ২৪ দিনের রিমান্ড চায় পুলিশ, শুনানি ৯ মে

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ১২:০১ এএম

 হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় সহিংসতা ও ধর্ষণের অভিযোগে পৃথক তিন মামলায় ২৪ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। আসামির উপস্থিতিতে মামলার পরবর্তী শুনানী ৯ মে ধার্য করে আদেশ দেন আদালত। গতকাল দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবীরের আদালতে তিন মামলায় মামুনুল হককে ২৪ দিনের রিমান্ড ও শোন অ্যারেস্টের আবেদন করে পুলিশ। আদালত শুনানি শেষে আসামির উপস্থিতিতে আগামী ৯ মে রিমান্ড ও শো অ্যারেস্ট শুনানির দিন ধার্য করে আদালত আদেশ দিয়েছে।
নারায়ণগঞ্জ আদালত পুলিশের ইন্সপেক্টর আসাদুজ্জামান জানিয়েছেন, মামুনুলের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দায়ের করা ধর্ষণ মামলায় পুলিশ ১০ দিনের রিমান্ডে চেয়ে ও তাকে শোন অ্যারেস্ট দেখানোর আবেদন করেছে। একই সাথে সোনারগাঁও রয়েল রিসোর্টে ও যুবলীগ নেতার বাড়ি হামলা ভাঙচুর ও সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা পৃথক দুটি মামলায় সাত দিন করে ১৪ দিনের রিমান্ডসহ তাকে শোন অ্যারেস্টের আবেদন করেছে পুলিশ। আদালত শুনানি শেষে আসামির উপস্থিতিতে আগামী ৯ মে রিমান্ড ও শোন অ্যারেস্ট শুনানির দিন ধার্য করে আদেশ দিয়েছেন।
গত শুক্রবার প্রলোভন দেখিয়ে বিয়ে না করা এবং আটক রাখার অভিযোগে হেফাজতে ইসলামের নেতা মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় একটি মামলা করেন। এর আগে গত ৩ এপ্রিল সোনারগাঁও রয়েল রিসোর্টে হামলা ও সহিংসতার ঘটনা ঘটে। হামলার পর তার অনুসারীরা মামুনুল হককে ছিনিয়ে নিয়ে যায়। পরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সহিংসতা চালায়। আওয়ামী লীগ অফিস ও যুবলীগ নেতার ঘরবাড়ি ভাঙচুর করে। এ ঘটনায় মামুনুল হককে আসামি করে পুলিশ পৃথক দুইটি মামলা দায়ের করেন। দুইটি মামলাতে মামুনুল হককে আসামি করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামুনুল হক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ