Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হত্যার অভিযোগে মা বাবাসহ গ্রেফতার ৩

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় হানজালা নামের ৪ বছরের এক শিশুকে হত্যার অভিযোগে বাবা নুর নবী জুয়েল (৩৫) সৎ মা শাহানা বেগম (৩০) ও চাচা বেল্লাল (৩৫)-কে গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে নিহত হানজালার নানী হাসি বেগম গত শনিবার সকালে মঠবাড়িয়া থানায় এ হত্যা মামলাটি দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ওই শিশুটির মা-বাবার বিচ্ছেদের পরে নানীর কাছে শিশু হানজালা থাকতো। গত ১৪ এপ্রিল বেড়ানোর কথা বলে হানজালাকে নিয়ে যায় সৎ মা শাহানা বেগম। পরে শিশুটিকে অমানুষিক নির্যাতন করে সৎ মা। এরপর আহত শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল হাসপাতালে প্রেরণ করেন।

শিশুটির বাবা ও সৎ মা বরিশাল না নিয়ে গোপনে মা ও শিশু ক্লিনিকে ভর্তি করান। ক্লিনিকেও শিশুটির অবস্থার অবনতি হলে পরে সেখান থেকে ১৫ এপ্রিল সকালে শিশু হানজালাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে অ্যাম্বুলেন্সে করে শিশুটির লাশ গভীর রাতে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনে ফেলে রেখে বাবা ও সৎ মা পালিয়ে যায়। মঠবাড়িযা থানার ওসি মাসুদুজ্জামান বলেন, শিশুটির বাবা, সৎ মা ও চাচাকে গত শনিবার সকালেই গ্রেফতার করা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ