Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডিভোর্সি স্ত্রীর আমন্ত্রণে যেয়ে সুনামগঞ্জে পুরুষাঙ্গ হারালেন এক হতভাগা! আটক ৩

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ৮:২১ পিএম

সন্তানের মুখ দেখার দাওয়াতে যেয়ে লিঙ্গ হারালেন এক হতভাগা। শনিবার দিবাগত রাতে ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জ সদরে। এ ঘটনায় তালাকপ্রাপ্ত স্ত্রী নাজমুন নাহার, শ্বশুর সিদ্দিক মিয়া ও শাশুড়ি আয়েশা গেডুনী নামে ৩ জনকে আটক করেছে পুলিশ। লিঙ্গ হারানো আবুল বাশার (২৮) এখন মুর্মূষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন সিলেট এম এ জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে।
সূত্র জানায়, ৪ বছর আগে উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের জাহাঙ্গীরনগর গ্রামের ডা. মো. হোসেন আলী‘র পূত্র মো. আবুল বাশারের সাথে একই ইউনিয়নের খাগেরগাঁও গ্রামের সিদ্দিক মিয়ার কন্যা নাজমুন নাহার-এর বিয়ে হয়। বিয়ের পর এ দম্পত্তির সংসারে এক সন্তানেরও জন্ম হয়। কিন্তু পারিবারিক বিরোধের জেরে গত ৬ মাস পূর্বে দুই পরিবারের সম্মতিক্রমে বিবাহ বিচ্ছেদ ঘটে তাদের। এর পর থেকে ৫ মাসের শিশু সন্তান নিয়ে পিত্রালয়ে চলে যান নাজমুন নাহার। গত শনিবার রাতে শিশু সন্তান অসুস্থ এমন তথ্য দিয়ে, সাবেক স্বামী আবুল বাশারকে সন্তান দেখার আমন্ত্রণ জানান তালাকপ্রাপ্ত স্ত্রী নাজুমন নাহার। দ্ওায়াত পেয়ে বাড়িতে আসার এক পর্যায়ে বাবা মায়ের সহায়তায় পূর্ব পরিকল্পিতভাবে আবুল বাশারের পুরুষাঙ্গ কর্তন করেন প্রাক্তন স্ত্রী, এমন অভিযোগ করছেন ভুক্তভোগীর পরিবার। আহত স্বামী আবুল বাশার স্থানীয়দের সাহায্যে উদ্ধার হয়ে সুনামগঞ্জ সদর হাসপাতালে গেলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত ডাক্তার। পুরুষাঙ্গ কর্তনের ফলে আবুল বাশারের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন তার ভাই আব্দুর রহমান। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা করা হচ্ছে বলে জানান তিনি।
সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি সহিদুর রহমান বলেন, পুরুষাঙ্গ কর্তনের একটি অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত স্ত্রী ও শ্বশুর-শাশুড়িকে করা হয়েছে আটক। আহত আবুল বাশার বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন সিলেট ওসমানী হাসপাতালে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ