Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রেমের টানে এক সন্তানের মা রাজশাহী থেকে খুলনায়, অতঃপর প্রেমিকসহ আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ৭:০৯ পিএম

প্রেমের টানে রাজশাহী থেকে খুলনায় ছুটে আসা এক সন্তানের জননী, প্রেমিকা আসমা আক্তার রিয়াকে সন্তানসহ উদ্ধার করেছে পুলিশ। প্রেমিক তুহিনকে আটক করা হয়েছে।

পাইকগাছা থানার ওসি এজাজ শফী জানান, রাজশাহীর বাগমারা এলাকার জামিনুল হক এর স্ত্রী আসমা আক্তার রিয়া তার শিশু কন্যা জেরিনকে (৬) নিয়ে প্রেমের টানে খুলনার পাইকগাছা উপজেলার দেবদুয়ার গ্রামের মুনছুর গাজীর ছেলে তুহিন (২৭) এর কাছে কয়েকদিন আগে আসেন। এ ঘটনায় রিয়ার স্বামী জামিনুল হক ১৪ এপ্রিল বাগমারা থানায় জিডি করেন। জিডিতে উল্লেখ করেন, তার স্ত্রী ও সন্তানকে ফুসলিয়ে নিয়ে যাওয়া হয়েছে। জিডির সূত্র ধরে আজ তুহিনকে আটক করা হয়।

এদিকে, উদ্ধারের পর রিয়া পুলিশকে বলেছেন ‘জামিনুল এখন আর তার স্বামী নয়, তালাক দেয়া হয়েছে। তুহিনের সাথে আমার বিয়ে হয়েছে। পুলিশের কাছে কাগজপত্র জমা দেয়া হয়েছে।

ওসি এজাজ শফী আরো জানান, গ্রেপ্তারকৃত তুহিনকে যথাযথ আইনে প্রক্রিয়ায় আদালতের মাধ্যমে জেল হাজতে ও উদ্ধারকৃত রিয়াকে সন্তানসহ নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ