Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোলায় মোবাইল ব্যাংকিং পরিষেবার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ৩:১৫ পিএম

সারা দেশের ন্যায় ভোলায় করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত দরিদ্র ও অসহায় মানুষকে মোবাইল ব্যাংকিং পরিসেবার মাধ্যমে আর্থিক সহায়তা প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভিডিও করফারেন্সিং এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গণভবন থেকে শুভ উদ্বোধনী অনুষ্ঠানে ভোলা জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে অংশগ্রহন কালে মাননীয় প্রধানমন্ত্রী বলেন সারাদেশে
করোনা ভাইরাস মহামারির দ্বিতীয় ঢেউয়ে ক্ষতিগ্রস্ত কৃষক, দিনমজুর, শ্রমিক, গৃহকর্মী, রিকশা ও ভ্যানচালক, মোটরশ্রমিকসহ কর্মহীন বিভিন্ন পেশার ক্ষতিগ্রস্ত ৩৬ লাখ ৫০ হাজার পরিবারকে আড়াই হাজার টাকা করে নগদ অর্থ বিতরন করা হবে। রোববার ০২ মে সকাল ১১ টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।
আগামী তিন দিনের মধ্যে নগদ, বিকাশ, রকেট এবং শিউরক্যাশের মতো মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসের (এমএফএস) মাধ্যমে জিটুপি (গর্ভনমেন্ট টু পার্সন) ভিত্তিতে ২ হাজার ৫০০ টাকা করে পৌঁছে যাবে এসব পরিবারের কাছে।
ভোলা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ্যে ওই ভিডিও কনফারেন্সে জেলা প্রশাসক কার্যালয়ে উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ সাইফুল হাসান বাদল, বরিশাল রেঞ্জের ডিআইজি মোঃ শফিকুল ইসলাম, জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, জেলা আওয়ামীলীগ সভাপতি ফজুলল কাদের মজনু মোল্লাসহ জেলার বিভিন্ন কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ।



 

Show all comments
  • ভোলার ছেলে মাসুদ ২ মে, ২০২১, ৪:৪৩ পিএম says : 0
    আমি একজন চমিক আমি পাইনি তাদের লোক পায়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন

৭ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ