Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

শৈলকূপায় মোটরসাইকেল দুর্ঘটনায় ডিবির এসআই নিহত

প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব অনলাইন ডেস্ক : ঝিনাইদহের শৈলকূপায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে ডিবি পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) নিহত হয়েছেন। আহত হয়েছেন নিহতের স্ত্রী এবং অন্য মোটরসাইকেল চালক।

মঙ্গলবার বেলা ২টার দিকে শৈলকূপার ভাটই বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহিদুল কুষ্টিয়া কুমারখালি উপজেলার বহালবাড়িয়া গ্রামের মৃত নাজিম উদ্দিন শেখের ছেলে। তিনি নড়াইল জেলা গোয়েন্দা পুলিশের এসআই হিসেবে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঝিনাইদহ শহর থেকে বেলা ২টার দিকে এসআই জাহিদুল স্ত্রী সালমা খাতুনকে সঙ্গে নিয়ে কুষ্টিয়ার কুমারখালির বহালবাড়িয়া যাচ্ছিলেন। শৈলকূপা উপজেলার ভাটই বাজারে পৌঁছালে তার মোটরসাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এসআই জাহিদ, তার স্ত্রী এবং অন্য মোটরসাইকেলের চালক আহত হন।

আহত তিনজনকে পথচারীরা উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে জাহিদের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন। ফরিদপুর নেওয়ার পথে মাগুরায় হাটগোপালপুরের কাছে তিনি মারা যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ