Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব অনলাইন ডেস্ক : পাবনা সদর উপজেলায় বিআরটিসি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে চারজন।

সোমবার রাত ১০টার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কে সদর উপজেলার মজিদপুরে এ দুর্ঘটনা ঘটে।

পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হাসান তিনজন নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, ঈশ্বরদীর দাশুড়িয়া থেকে একটি যাত্রীবাহী বিআরটিসি বাস পাবনার দিকে যাচ্ছিল। এ সময় পাবনা থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা টেবুনিয়ার দিকে যাওয়ার পথে মজিদপুরে এলে বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুজন এবং পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়। আহত চারজনকে হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ উদ্ধার করে। তবে বিআরটিসি বাসটিকে আটক করা যায়নি।

নিহত তিনজনের মধ্যে তাৎক্ষণিকভাবে দুজনের পরিচয় জানা গেছে। এরা হলো- সিরাজগঞ্জের চৌহালী থানা এলাকার শরীয়ত খান (৩০) ও পাবনা সদর উপজেলার জোতকলসা গ্রামের আব্দুর রহিম (২৭)। নিহত অপরজন অজ্ঞাত পরিচয় (২৬)। আহতদের পরিচয় জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ