Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টাম্পাকো কারখানার মালিকসহ ৮ জনের বিরুদ্ধে হত্যামামলা

প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৮:১৯ পিএম, ১২ সেপ্টেম্বর, ২০১৬

ইনকিলাব অনলাইন ডেস্ক : বয়লার বিস্ফোরণে অগ্নিকাণ্ড ও ধসেপড়া টাম্পাকো ফয়লস লিমিটেড কারখানার মালিকসহ ৮ জনের বিরুদ্ধে হত্যামামলা হয়েছে।
গতকাল রোববার (১১ সেপ্টেম্বর) দিাবগত রাতে ওই কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত জুয়েলের বাবা আব্দুল কাদের বাদী হয়ে টঙ্গী থানায় মামলাটি দায়ের করেন।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, টাম্পাকো ফয়লস লিমিটেড কারখানায় অগ্নিকাণ্ড ও ভবন ধসের ঘটনায় কমপক্ষে ৩১ জন নিহত হওয়ার খবর পেয়েছি আমরা। এ ঘটনায় নিহত জুয়েল মিয়ার বাবা আব্দুল কাদের বাদী হয়ে কারখানার মালিক সৈয়দ মকবুল হোসেনসহ ৮ জনের বিরুদ্ধে হত্যামামলা করেছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে টাম্পাকোতে উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে বলে জানা গেছে। ধ্বংসস্তূপে আরও ২ মরদেহ উদ্ধারের পর নিহতের সংখ্যা বেড়ে ৩১ হয়েছে।কারখানা পর্যবেক্ষণ করেছে সেনাবাহিনী। টাম্পাকোর মালিক সৈয়দ মকবুল হোসেন এখনও পলাতক বলে জানা গেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ