Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

শেরপুরে পাগলা কুকুরের কামড়ে ২৩ জন আহত

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৩:৩৪ পিএম

শেরপুর শহরের বিভিন্ন এলাকায় আজ বৃহস্পতিবার ২৯ এপ্রিল সকাল থেকে দুপুর পর্যন্ত মাত্র ৫ ঘন্টায় এক পাগলা কুকুর ২৩ জনকে কামড়ানোর খবর পাওয়া গেছে। সকাল থেকে কুসুম হাটি থেকে শুরু করে শহরের পূর্ব শেরী, পশ্চিম শেরী ও কসবা মহল্লায় এই পাগলা কুকুর যাকে পাচ্ছে তাকেই কামড়ে দিচ্ছে।

ভূক্তভোগী ও চিকিৎসক জানায়, ওই কুকরটি কারও পায়ে, কারো হাতে, পেটে, পিঠে যাকে যেভাবে পেয়েছে তাকেই কামড়িয়েছে। কারও কারও কামড়ানো স্থানে মাংস নেই। কুকুরটিকে ধরতে স্থানীয়রা চেষ্ঠা চালাচ্ছে কিন্ত দ্রুতই চোখের পলকে স্থান পরিবর্তন করছে বলে জানা গেছে। সর্বশেষ জানা গেছে কুকুরটিকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছে না।

শেরপুর পৌরসভার মেয়র গোলাম কিবরিয়া লিটন জানিয়েছে সম্প্রতি শহরের কুকুরের অত্যাচার বেড়ে গেছে। কিন্ত আইনি বাধাঁর কারণে কুকুর নিধন করা যাচ্ছে না। ২৩জনকে কামড়ানো ওই পাগলা কুকুরকে ধরতে ইতিমধ্যেই পৌরসভার কনজারভেনসি শাখাকে দায়িত্ব দেওয়া হয়েছে।
শেরপুর সদর হাসপাতালের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ খায়রুল কবির সুমন টেলিফোনে জানিয়েছেন, এক কুকুরের কামড়ে এ পর্যন্ত ২৩ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ