Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে ছাত্রলীগ নেতা গ্রেফতার

টঙ্গী সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

গাজীপুরের টঙ্গীর হিমারদীঘি কেরানিরটেক বস্তি এলাকা থেকে ছাত্রলীগ নেতা রেজাউল করিমকে মাদক ও চাঁদাবাজির মামলায় গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। গ্রেফতার রেজাউল করিম (৩২) ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও ছাত্রলীগের টঙ্গী সরকারি কলেজ কমিটির সাধারণ সম্পাদক। তিনি টঙ্গীর নোয়াগাঁও হিমারদীঘির এলাকার বাসিন্দা মো. হোসেন আলীর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সাজ্জাদুল ইসলাম নামে এক ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন ছাত্রলীগ নেতা রেজাউল করিম। পরে ওই ব্যবসায়ীর স্ত্রী শিল্পী আক্তার এ ঘটনায় বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি অভিযোগ দায়ের করেন। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার ইলতুৎমিশ জানান, টঙ্গী পূর্ব থানার একটি মামলায় রিমান্ডে থাকা আসামি জাকির হোসেনের স্বীকারোক্তি মতে হিমারদীঘি আমতলী কেরানীরটেক এলাকায় তার নিজ বাসার আলমারি থেকে ৫শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে অভিযানকালে জাকির হোসেনের ভাই মো. নবীন হোসেনের কাছ থেকে ২৯৪ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়। এ সময় পুলিশ নবীন হোসেনকেও গ্রেফতার করে।
গ্রেফতারকৃত জাকির হোসেন পুলিশকে জানান, টঙ্গীর নোয়াগাঁও হিমারদিঘী এলাকার হোসেন আলীর ছেলে ছাত্রলীগ নেতা রেজাউল করিমের সরবরাহ করা ইয়াবা জাকির হোসেন দীর্ঘদিন ধরে বিক্রি করে আসছেন। ইয়াবা বিক্রির লভ্যাংশ তারা আনুপাতিকহারে ভাগ করে নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ