Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বৃদ্ধার কান ফাটিয়ে ক্ষমতা প্রদর্শন

মো. রনি শেখ, টঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) থেকে | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

সরকারি ত্রাণ চাওয়ায় এক বৃদ্ধার কানের মধ্যে থাপ্পর দিয়ে কানের পদ্মা ফাটিয়ে দিয়েছেন এক ইউপি সদস্য। এছাড়াও ওই বৃদ্ধাকে পিঠের মধ্যে চর-থাপ্পর মারারও অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে গত সোমবার টঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী গ্রামে গিয়ে জানা যায় ওই গ্রামের হত-দরিদ্র লোকমান সেখের স্ত্রী তাসলিমা বেগম রোববার দুপুরে আউটশাহী ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের সদস্য নুরুল ইসলাম মোল্লার কাছে সরকারি ত্রাণ চাইতে যান। আউটশাহী গ্রামের সজল মেম্বারের বাড়ির সামনে ওই ইউপি সদস্যকে পেয়ে সরকারি ত্রাণ চেয়ে তাসলিমা তার ভোটার আইডি কার্ড ও ছবি দিতে চাইলে ওই ইউপি সদস্য নুরুল ইসলাম বৃদ্ধা তাসলিমা বেগমের বাম গালে থাপ্পর মারে। এ সময় ওই বৃদ্ধা মাটিতে পরে গেলে নুরুল ইসলাম তার পিঠে একাধিক থাপ্পর মারেন। বৃদ্ধা তাসলিমা বেগম জানান, আমি সরকারি সাহায্য আসছে শুনে আমি নুরুল ইসলাম মেম্বারের কাছে গিয়ে তাকে আমার ছবি ও ভোটার কার্ড দিয়ে আমাকে কিছু সাহয্য দিতে বলি। এ কথা বলার সাথে সাথে মেম্বার আমার বাম গালে জোড়ে একটি থাপ্পর মারে। এ সময় আমি মাটিতে পরে গেলে আমার পিঠেও কয়েকটি চর থাপ্পর মারে মেম্বার। পরে এলাকাবাসী এগিয়ে এসে আমাকে উদ্ধার করে। মেম্বারের থাপ্পরের পর আমার কান ও গলা দিয়ে রক্ত বের হয়। এখোন আমি বাম কানে কিছু শুনতে পাইনা।

এ ব্যাপারে অভিযুক্ত নুরুল ইসলাম জানায়, আমি বেশ কয়েক বার ওকে ত্রাণ দিয়েছি। বারবার ত্রাণ চেয়ে বিরক্ত করে। ত্রাণ দেই আমি আর ও বলে মহিলা সদস্য লাইলি বেগম ত্রাণ দিয়েছে। ওইদিনও ত্রাণ চেয়ে বিরক্ত করছিলো। অন্য কারণে আমার মাথাটা গরম ছিলো আমি আস্তে একটা থাপ্পর লাগিয়ে দিয়েছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ