Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ার দৌলতপুরে মাদক সম্রাট আজাদের আখড়ায় পুলিশের হানা ১৮ জন গ্রেপ্তার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ৬:০২ পিএম

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার তারাগুনিয়া ফিল্ডপাড়া এলাকার সাবেক মেম্বরের ছেলে অত্র এলাকার মাদক স¤্রাট নামে পরিচিত আজাদ মন্ডলের আখড়ায় পুলিশ ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের অভিযানে ১৮জন কে মাদক সেবনরত অবস্থায় গ্রেপ্তার করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করেছেন।
সোমবার রাত সাড়ে ১১টার সময় তারাগুনিয়া ফিল্ডপাড়া এলাকায় আজাদ মন্ডল এর আখড়ায় দৌলতপুর থানার ওসি (তদন্ত) সাহাদাত হোসেন এর নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয় এবং

দৌলতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শারমিন আক্তারের ভ্রাম্যমান আদালতে ১৮জন কে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়। সাজা প্রাপ্তরা হলেন, আখড়ার প্রধান আজাদ মন্ডল (৩৭), পিতা মৃত মোশারফ হোসেন সহ স¤্রাট (৩২), পিতা মৃত আতাহার আলী, মনির উদ্দিন (২৩), পিতা মনতাজ মন্ডল, মিনারুল (২২), পিতা সাব উদ্দিন, আসিফ (২৫), পিতা আসরাফ হোসেন, আউলাদ (১৯), পিতা ফজোর মন্ডল, জনি (২৩) পিতা মোছাদ মন্ডল, রাসেল (২৩), পিতা ইয়ারুল সর্দার, ভোলা মন্ডল (২২), পিতা ভক্ত মন্ডল, সবুজ জোয়ার্দ্দার (১৯), পিতা কামরুল জোয়ার্দ্দার, রতন শেখ (১৯), পিতা সিরাজ শেখ, লিটন (৩৬), পিতা ছিদ্দিক মোল্লার, আকাশ (১৮), পিতা আলমগীর, রুমন ইসলাম (১৯), পিতা ছাবদুল, সাগর (২০) পিতা ইংরাজ মন্ডল, বিজয় (১৮), পিতা জহুরুল, ফারুক ইসলাম (২২), পিতা নাসির মিয়া, টাবু (৩৫) পিতা দাউদ সরকার কে সাজা প্রদান করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।
আজাদ মন্ডল এর আখড়া বাড়ী এলাকায় উপস্থিত লোকজনের সাথে কথা বলে জানাযায়, ৩-৪ বছর ধরে মাদক সেবনসহ মাদক বিক্রয় করে আসছেন এই আজাদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ