Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অস্ত্রসহ ২ কিশোর গ্যাং লিডার গ্রেফতার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর কদমতলী থেকে দুর্ধষ কিশোর গ্যাং লিডার কাইল্লা মুরাদ ও বাঘা রাজুকে অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব। গত রোববার রাত সাড়ে ১০টায় রাজধানী কদমতলী পাটেরবাগ ইতালি মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করেছে র‌্যাব-১০। র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান বলেন, গত ২২ এপ্রিল রাত ৭টা ৪০ মিনিটে পূর্ব বিরোধের জের ধরে আমিনুল ইসলাম ডালিমকে আসামি কাইল্লা মুরাদ, বাঘা রাজু ও অন্যান্য সন্ত্রাসীরা ইতালি মার্কেটের সামনে ধারালো অস্ত্র ও চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরবর্তীতে আমিনুল ইসলাম ডালিমকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় ২৪ এপ্রিল ডালিমের বাবা আবুল হাসান কদমতলী থানায় মামলা করেন। আমিনুল ইসলাম ডালিম কদমতলী পাটেরবাগ ইতালি মার্কেটের ইন্টারনেট ব্যবসায়ী। কদমতলী থানার মুরাদপুর ও পাটেরবাগ এলাকায় আসামিদের কিশোর গ্যাং রয়েছে। ওই এলাকায় তারা দীর্ঘদিন ধরে চুরি, ছিনতাই, মারামারি ও চাঁদাবাজি করে আসছে। কেউ তাদের চাঁদা দিতে না চাইলে আসামিরা তাদের গ্যাং নিয়ে আক্রমণ করে। যদিও তারা কিশোর গ্যাংয়ের সদস্য কিন্তু তাদের অধিকাংশের বয়স ২০ থেকে ২৫ বৎসরের মধ্যে। গ্রেফতারের সময় রাজুর কাছ থেকে একটি শুটার গান, একটি চাপাতি উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর গ্যাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ