Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালীগঞ্জে গণপিটুনিতে চোরের মৃত্যু : আহত ৫

কালীগঞ্জ (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

কালীগঞ্জে গরু চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছে গরু চোরের একটি চক্র। এ সময় গণপিটুনিতে একজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো পাঁচজন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি গতকাল সোমবার ভোরে উপজেলার কালিকুঠি গ্রামে আব্দুল বারেকের বাড়িতে ঘটে। তাৎক্ষনিক নিহতের পরিচয় জানা যায়নি। আহতরা হলেন, বগুড়ার সদর উপজেলার ক্ষেত্রদামা এলাকার বাবলার ছেলে দেলোয়ার হোসেন (২৮), শিবগঞ্জ উপজেলার গেওনা ভিন্নাত এলাকার আক্তারের ছেলে নাহিদ মিয়া (৩০), তাতভৈরা এলাকার আব্দুর রশিদের ছেলে হাসান আলী (৩০), নওগাঁর তেজনন্দী পাতবাইন এলাকার মান্নানের ছেলে গাজী হোসেন (৩৫) ও টাঙ্গাইলের ফজর আলীর ছেলে আলমগীর হোসেন (৩৬)। পুলিশ জানায়, সোমবার ভোরে গরু চোরের একটি চক্র উপজেলার নাগরী ইউনিয়নের কালিকুঠি গ্রামে গরু চুরি করতে যায়। এ সময় গ্রামবাসী টের পেয়ে তাদের হাতেনাতে ধরে ফেলে। এসময় গণপিটুনিতে একজন মারা যান।

নাগরী ইউপি চেয়ারম্যান অলিউল্লাহ, কালীগঞ্জ থানাধীন উলুখোলা পুলিশ ফাঁড়ির ওসি মো. রেজাউল করিম ঘটনাস্থলে যান ও এলাকাবাসীকে শান্ত করেন। পরে পুলিশ লাশ ও আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. লুবনা খানম বলেন, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়। আর আহতের চিকিৎসা চলছে। আহতদের মধ্যে আলমগীর, নাহিদ ও গাজীর অবস্থা আশঙ্কাজনক।
কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, আহতদের চিকিৎসা চলছে। তারা সুস্থ হলে তাদের সঙ্গে কথা বলে নিহতের পরিচয় শনাক্ত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ