Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ছেলের হাতে মা খুন

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

জয়পুরহাটে ছেলের হাতে খুন হয়েছেন মা সুফিয়া বেগম (৫৫)। গত রোববার সদর উপজেলার বম্বু ইউনিয়নের কোমরগ্রাম পশ্চিমপাড়ায় রাত ৯টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ছেলে উজ্জল হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। তবে, ছেলের বউ পলাতক রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গত রোববার রাত ৯টায় পারিবারিক কলহের জেরে বাকবিতন্ডার একপর্যায়ে ছেলে উজ্জ্বল উত্তেজিত হয়ে তার মা সুপিয়া বেগমকে ইট দিয়ে সজোরে মাথায় আঘাত করলে কান দিয়ে রক্ত ঝরে। একপর্যায়ে অজ্ঞান হয়ে পড়লে তাকে আশঙ্কাজনক অবস্থায় জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে বগুড়ায় স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সে মৃত্যুবরণ করে।

জয়পুরহাট সদর থানার ওসি একেএম আলমগীর জাহান জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় ছেলে উজ্জ্বলকে আটক করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।



 

Show all comments
  • Mukul ২৭ এপ্রিল, ২০২১, ১০:২৭ এএম says : 0
    এমন ছেলে না থাকাই ভালো মা কেউ খুন করতে পারে?কত বড় পাপি তুই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ