Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভয়নগরে কাঠ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

পরিবারের তিন সদস্য আহত

অভয়নগর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

যশোরের অভয়নগর কাঠ ব্যবসায়ী দেবাশীষ কুমার সরকার ওরফে সঞ্জয়কে (৪৫) পিটিয়ে হত্যা করেছে ডাকাতদল। পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে নিহতের মা মিনতী সরকার, স্ত্রী নিপা সরকার ও একমাত্র মেয়ে দেবিকা সরকাকে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় নিপা সরকারকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল সোমবার ভোররাতে উপজেলার চলিশিয়া গ্রামে এ ঘটনা ঘটে। চলিশিয়া ইউনিয়নের চেয়ারম্যান নাদির হোসেন মোল্যা জানান, গতকাল সোমবার ভোররাতে ৫/৭ জন মুখোশধারী সন্ত্রাসী সঞ্জয়ের বাড়িতে রান্নাঘরের জানালার গ্রিল কেটে প্রবেশ করে। পরে তারা সঞ্জয়ের কাছে আলমারির চাবি চাই, কিন্তু সে না দিতে চাইলে তাকে এলোপাতাড়ি লোহার রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। এ সময় তার স্ত্রী নিপা, মা মিনতী ও মেয়ে দেবিকা বাঁচাতে এগিয়ে আসলে তাদেরকে রড দিয়ে পেটানো হয়। আশঙ্কাজনক অবস্থায় নিপাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অভয়নগর থানার ওসি মো. মনিরুজ্জামান জানান, চুরি না ডাকাতির উদ্দেশ্যে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। ধারণা করা হচ্ছে, সঞ্জয় ওই চক্রের কাউকে চিনে ফেলায় তাকে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ যশোর মর্গে পাঠানো হয়েছে। হত্যার সাথে জড়িতদের আটকের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ