Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

আমতলীতে চাচাতো বোনকে পাশবিক নির্যাতন

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৩:৫৯ পিএম

বরগুনার আমতলীতে চাচাতো বোনকে পাশবিক নির্যাতনের অভিযোগ মাসুম মাতুব্বর (২০)নামে এক মোটরসাইকেল চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৪ এপ্রিল) দিবাগত রাতে ভুক্তভোগী ওই মেয়েটির মা বাদি হয়ে আমতলী থানায় মামলাটি দায়ের করেন।

মোটরসাইকেল চালক মাসুম আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কলাগাছিয়া এলাকার মজিবর মাতুব্বরের ছেলে। রোববার (২৫ এপ্রিল) সকালে পাশবিক নির্যাতনের শিকার ওই নারীর ডাক্তারী পরীক্ষার জন্য বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসে পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, বাড়িতে ভুক্তভোগী ওই মেয়েটিকে একা রেখে বাবার বাড়িতে যান তার মা। এ সুযোগে বাড়িতে একা পেয়ে শনিবার দুপুরে মেয়েটিকে পাশবিক নির্যাতন করে মাসুম। এ সময় মেয়েটির ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় মাসুম। ভুক্তভোগী ওই নারীর স্বজনরা জানান, বিষয়টি জানাজানি হলে মাসুমের পরিবারে স্থানীয়ভাবে বিষয়টি সমাধান করার জন্য তাদের নানা ভাবে চাপ প্রয়োগ করেন।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ-আলম হাওলাদার বলেন, ‘পাশবিক নির্যাতনের এ ঘটনা জানতে পেরে ভুক্তভোগী ওই মেয়েটির বাড়িতে পুলিশ পাঠাই। পরে ভুক্তভোগী ওই মেয়েটিকে জিজ্ঞাসাবাদে তিনি পাশবিক নির্যাতনের কথা স্বীকার করলে তাকে পুলিশ হেফাজতে নেয়া হয়। এ ঘটনায় রাতেই মাসুমকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই নারীর মা। তিনি আরো বলেন, আজ সকালে ভুক্তভোগী ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য বরগুনা জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। এরপর তাকে আদালতে পাঠানো হবে। আর অভিযুক্ত মাসুমকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ