Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : নিখোঁজের ৭ দিন পর নাটোরের বাগাতিপাড়ার একটি প্রাথমিক বিদ্যালয়ের ছাদ থেকে আব্দুর রউফ (৫৫) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার বেলা ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত আব্দুর রউফ উপজেলার ভিতরভাগ গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।
বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ও নিহতের পারিবার জানায়, আব্দুর রউফ ৫ সেপ্টেম্বর দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আশেপাশের কোথাও বা স্বজনদের কাছে খোঁজ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। ঘটনার পর দিন ৬ সেপ্টেম্বর আব্দুর রউফ নিখোঁজ রয়েছে বলে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। আজ রবিবার সকালে বিদ্যালয়ের আশেপাশে গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা পুলিশ খবর দেয়। পরে পুলিশ ভিতরভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদ থেকে আব্দুর রউফের লাশটি উদ্ধার করে।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অর্থ লেনদেন সংক্রান্ত কোন বিষয়ে তাকে হত্যা করা হয়েছে। তবে তদন্ত শেষে তা বলা যাবে বলে জানান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ